1. ronyrepoter@gmail.com : admi2019 : nure alam rani
  2. alaminnews524@gmail.com : alamin miya : alamin miya
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:১১ অপরাহ্ন

রংপুরে পুলিশ কর্মকর্তার স্ত্রীর লাশ মিললো পুকুরে

নিজেস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ১০৫ বার পঠিত

রংপুরের পীরগাছা উপজেলায় পুকুর থেকে আকলিমা বেগম (৩০) নামে এক পুলিশ কর্মকর্তার স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের ২০ ঘণ্টা পর বৃহস্পতিবার (০২ জুলাই) বিকেলে সদর ইউনিয়নের অনন্তরাম গ্রামের বাড়ির পাশের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আকলিমা ঢাকা মেট্রোপলিটন পুলিশের তুরাগ থানায় কর্মরত এসআই ফজল মাহমুদের স্ত্রী।

স্বজনরা জানান, ওই গ্রামের নুরুল হকের মেয়ে আকলিমা বেগমের সঙ্গে পাশের বাড়ির ফজল মাহমুদের দীর্ঘদিন আগে বিয়ে হয়। বুধবার রাত ৮টার দিকে স্বামীর বাড়ি থেকে পাশের বাবার বাড়িতে তরকারি আনতে যান তিন সন্তানের জননী আকলিমা। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। আত্মীয়-স্বজনের বাড়িসহ সর্বত্র খুঁজেও তাকে পাওয়া যায়নি

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে বাড়ির পাশের একটি পুকুরে আকলিমার মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

পীরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, মরদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে কিছু বলা যাচ্ছে না। ময়নাতদন্তের পর জানা যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..