1. ronyrepoter@gmail.com : admi2019 : nure alam rani
  2. alaminnews524@gmail.com : alamin miya : alamin miya
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:১৭ অপরাহ্ন

নরসিংদীর রায়পুরায় বিদ্যুৎস্পর্শে দুই ছাত্রের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ৬১ বার পঠিত

 নরসিংদীর রায়পুরায় বিদ্যুৎস্পর্শে দুই ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। সোমবার (২ নভেম্বর) দুপুর ১টার দিকে পৌর এলাকার মহিষমারায় একটি সোলার স্ট্রিট লাইটের খুঁটি সরানো সময় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো-সেরাজনগর এম এ পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির মানবিক বিভাগের ছাত্র মো. দিদার মিয়া (১৫) ও রায়পুরা আইডিয়াল কলেজের একাদশ শ্রেণির ছাত্র রায়হান মোল্লা (১৬)।

আহতরা হলেন মহিষমারা এলাকার মো. হাছান মিয়া (৩৫), মো. কারি (১৪) ও শামীম (১২)। রায়পুরা থানার উপ পরিদর্শক (এসআই) দেব দুলাল দে সোমবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মহিষমারায় রাস্তার পাশে স্থাপন করা একটি সোলার স্ট্রিট লাইট পড়ে যাওয়ায় ব্যাটারিতে চার্জ হচ্ছিল না। ফলে স্ট্রিট লাইটে আলো জ্বলছিল না। সোমবার দুপুরে স্থানীয় কয়েকজন যুবক ও ছাত্র মিলে সোলার স্ট্রিট লাইটের খুঁটি এর পাশেই খোলা স্থানে সরানোর উদ্যোগ নেয়। খুঁটি সরানোর সময় ওপরে থাকা বিদ্যুতের তারের সঙ্গে সোলার খুঁটির সংযোগ ঘটে। এতে বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হন পাঁচজন। তাদের মধ্যে রায়হানকে নরসিংদী সদর হাসপাতাল নেওয়ার পথে ও দিদারকে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত্ ঘোষণা করেন।

এ ঘটনায় আহত হন তিনজন। তাদের মধ্যে দুজনকে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর ঢাকায় পাঠানো হয়েছে। আহত হাসান জানান, কাজ শেষে বাড়ি ফেরার পথে দেখতে পাই চারজন লোক মিলে রাস্তার পাশের একটি সোলার স্ট্রিট লাইটের খুঁটি সরাচ্ছিল। তারা খুঁটি সরাতে পারছিল না। এরপর তাদের সঙ্গে আমিও যোগ দেই। এ সয়ম ওপরে থাকা বিদ্যুতের তারের সঙ্গে খুঁটির সংযোগ ঘটে বিদ্যুতায়িত হলে আমি অচেতন হয়ে পড়ি।

রায়পুরা থানার উপ পরিদর্শক (এসআই) দেব দুলাল দে বলেন, বিদ্যুৎস্পৃষ্টে দুজন নিহত হওয়ার ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..